বরিশালে স্কুলছাত্র হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার

বরিশাল নগরীর পরেশ সাগর মাঠে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র সাইদুর রহমান হৃদয় গাজী হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৬ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু এবং একটি মোটর সাইকেলও জব্দ করা হয়।

গত শনিবার সকালে হত্যাকাণ্ডের পর থেকে রবিবার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন। ওই ঘটনায় জড়িত আরও ২-৩ জনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো হত্যাকাণ্ডের মূল হোতা সাঈদ, মুরাদ, রাজু, ইমন, নাহিদ ও শান্ত। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা স্কুল ছাত্র হৃদয় হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। রবিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ কমিশনার বলেন, হৃদয় এবং সাঈদ দুইজনেই একটি মেয়েকে ভালোবাসতো। মূলত এ নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এছাড়া শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরীকে টেকনিক্যাল স্কুলের কয়েক ছাত্র কটাক্ষ করার ঘটনা নিয়েও তাদের মধ্যে নতুন করে বিরোধের সৃষ্টি হয়। এ নিয়ে হাতাহাতির এক পর্যায়ে হৃদয়কে পিটিয়ে এবং কুপিয়ে হত্যা করে তারা।

গত শনিবার সকাল ১০টার দিকে ওই স্কুলের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র সাইদুর রহমান হৃদয় গাজীকে সংলগ্ন পরেশ সাগর মাঠে কুপিয়ে-পিটিয়ে হত্যা করা হয়। হৃদয় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার চিংগুরিয়া গ্রামের জিয়াউর রহমান শাহীনের একমাত্র সন্তান। নগরীর জর্ডন রোডে মা-মনি আবাসিক কোচিং সেন্টারে থেকে লেখাপড়া করতো সে।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *