বরিশাল সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর মা ইন্তেকাল করেছেন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহবায়ক মন্ত্রীর পদমর্যাদার আবুল হাসানাত আব্দুল্লাহ’র স্ত্রী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মা ও কেন্দ্রীয় মহিলালীগ নেত্রী শাহান আরা আব্দুল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাজধানীর শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু ঘটে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্বামী ও চার সন্তানসহ অসংখ্য গ্রণগ্রাহী রেখে গেছেন।

গত শুক্রবার সকালে বুকে ব্যথা অনুভব করলে শাহান আরা আব্দুল্লাহকে রাজধানীর শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। চিকিৎসকেরা পরে তাকে নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে রাখেন। সেখানে রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

শাহানারা আব্দুল্লাহ ১৯৭৫’র ১৫ আগস্টের শহীদ সুকান্ত আব্দুল্লাহ’র মা। তার স্বামী সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহ পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন জাতীয় কমিটির আহবায়ক মন্ত্রীর পদমর্যাদার ।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *