বরেণ্য সাংবাদিক ”আবেদ খান” সপরিবারে করোনায় আক্রান্ত

বরেণ্য সাংবাদিক দৈনিক জাগরণের সম্পাদক আবেদ খান সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরিবারে করোনা পজিটিভ হয়েছেন তাঁর স্ত্রী, ছেলে, ছেলের বউ ও গৃহকর্মী। আজ শনিবার আবেদ খান নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

আবেদ খান বলেন, কয়েক দিন আগে শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করতে দেই। আজ শনিবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তিনি সহ পরিবারের সবাই ভালো আছেন। গত ১২ জুন থেকে তিনি রাজধানীর উত্তরার বাসভবনে কোয়ারেন্টিনে রয়েছেন।

সাংবাদিকতার ক্ষেত্রে অনন্য সাধারণ অবদানের জন্য ২০১৪ সালে রাষ্ট্রপতি প্রদত্ত স্বর্ণপদক লাভ করেন আবেদ খান। এ ছাড়া সাহিত্য, সংস্কৃতিসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে বিশেষ অবদানের জন্য সাংবাদিক আবেদ খান একাধিক সম্মাননায় ভূষিত হন।

আবেদ খান দৈনিক ভোরের কাগজ, যুগান্তর, সমকাল ও কালের কণ্ঠের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং একুশে টেলিভিশনের নির্বাহী সম্পাদকের দায়িত্বেও ছিলেন তিনি।

 

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *