বর্ণ বিদ্বেষের শিকার হলেন ‘প্রিয়াঙ্কা’

প্রিয়াঙ্কা চোপড়া বর্ণ বিদ্বেষের শিকার হলেন। শ্বেতাঙ্গ না হওয়ায় হলিউডি ছবি থেকে কাটা গেল তার নাম। সম্প্রতি ইনস্টাইল প্রত্রিকায় প্রকাশিত একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন খোদ পিগি চপস।

এই মুহূর্তে দেশ ছাড়িয়েও আন্তর্জাতিক পর্যায়েও যথেষ্ট জনপ্রিয় কোয়ান্টিকোর নায়িকা। একের পর এক এক্সপেরিমেন্টাল চরিত্রে দাপটের সাথে অভিনয় করে নিজের রাজ্যপাট সামলে চলেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এত কিছুর পরেও তাকে ছবির জন্য নির্বাচনের জন্য মাপকাঠি করা হল তার গায়ের রংকে। গায়ের রং ‘ব্রাউন’ হওয়ার কারণে হলি ছবি থেকে বাদ পড়লেন তিনি।

সম্প্রতি ওই পত্রিকার একটি একান্ত সাক্ষাৎকারে ৩৫ বছরের নায়িকা জানান, একটি ছবির জন্য তিনি যখন অডিশন দিতে গিয়েছিলেন তখন তাকে না ডেকে তার এজেন্টকে ডাকা হয়। তাকে বলা হয়, প্রিয়াঙ্কা এই চরিত্রের জন্য মানানসই নন। কারণ তারা এই চরিত্রের জন্য সাদা চামড়ার লোক খুঁজছেন, সেই সময় প্রচণ্ড মুষড়ে পড়েছিলেন বলেও জানান প্রিয়াঙ্কা।

এর আগেও কোয়ান্টিকোর সিজন-২ শুটিংয়ের সময় বিমান বন্দরে বর্ণ বিদ্বেষের শিকার হতে হয়েছিল তাকে। বহুক্ষণ বিমান বন্দরে বসিয়ে রেখে তাকে জেরা করা হয়েছিল। ফের আরও একবার বিদেশের মাটিতে একই ঘটনা ঘটল তার সাথে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *