বহুদিন পর পর্দায় ফিরছেন সুস্মিতা সেন

বহুদিন পর পর্দায় ফিরছেন সুস্মিতা সেন। তবে সিনেমা নয়, ওয়েব সিরিজে। রাম মাধুবনীর পরিচালনায় এই সিরিজে অভিনয় করেছেন চন্দ্রচূড় সিংও। শুক্রবার মুক্তি পেয়েছে আর্যার ট্রেলর। আড়াই মিনিটের সেই ট্রেলারে একটি সাধারণ পরিবারের গল্প এবং একজন মা হিসেবে সুস্মিতাকে দেখানো হলেও সন্তানদের রক্ষা করতে তাঁর অন্য রূপ দেখতে পাবে দর্শক।

ছোট্ট একটা ঘটনায় বদলে যায় সুস্মিতার জীবন। যিনি পরিবারকে বাঁচাতে যা কিছু করতে পারেন। সিরিজ যে বেশ রোমহর্ষক হতে চলেছে তা ধরা পড়ে এই ছোট্ট ট্রেলারেই। তবে আর্যা প্রসঙ্গে সুস্মিতা বলেন, জীবনে এই প্রথমবার অভিনয় করতে এসে ওয়ার্কশপ করলাম।

চিত্রনাট্য পরার পরই পরিচালকের কাছে এই চরিত্রের জন্য প্রায় ভিক্ষে চেয়েছিলাম। এই চরিত্রটি একজন মানুষের সাহসিকতার কথা বলে। সে মেয়ে নাকি পুরুষ তা কিন্তু প্রধান নয়। ট্রেলারটি শেয়ার করে পরিচালর রাম মাধুবনী লিখেছেন, নয় বছরের স্বপ্ন আজ পূরণ হল। পুরো টিম এভাবে সহযোগিতা না করলে আমি পারতাম না।

গত বছর ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সুস্মিতা জানিয়েছিলেন তিনি আবার ফ্লোরে ফিরছেন। লিখেছিলেন, ১০ বছর ধরে আমি ধৈর্য ধরেছি। ফ্যানেদের এত ভালোবাসা পেয়ে আমার মনে হয়েছে তাদের জন্যও কিছু ফিরিয়ে দেওয়া প্রয়োজন। ওরা আমার জন্য অপেক্ষা করে রয়েছে। আমার জীবনের প্রচিটি পদক্ষেপে তারা আমায় উৎসাহ দিয়েছে।

সবার প্রতিই আমি কৃতজ্ঞ। ডাচ নাটক পেনোজা অবলম্বনেই লেখা হয়েছিল এই চিত্রনাট্য। ডিজনি এবং হটস্টারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *