বাগদান সারলেন নুসরাত ফারিয়া

করোনাভাইরাসের লকডাউনের পরিস্থিতির মধ্যেই বাগদান সেরেছেন নায়িকা নুসরাত ফারিয়া। বহুদিনের প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে আংটি বদল করেছেন তিনি। সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজেই বাগদানের খবরটি প্রকাশ্যে আনলেন।

ফারিয়া জানান, ইফতেখার আলমের সঙ্গে তাঁর ৭ বছরের প্রেমের সম্পর্ক। গত পয়লা মার্চ অবশেষে পরিবারিকভাবে তাঁদের বাগদান সম্পন্ন হয়েছে। এ জন্য পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন এ অভিনেত্রী।

তিনি আরও জানান, করোনাভাইরাসের সংকট কেটে গেলে ভালো দিনক্ষণ দেখে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় আংটি বদলের ছবি পোস্ট করে এই খবর ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা। তবে হবু বর সম্পর্কে এখনই বিস্তারিত জানাতে নারাজ এ নায়িকা। এদিকে বাগদানের খবর জানার পর দুই বাংলার অনেকেই ফারিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন।

নুসরাত ফারিয়া মাজহার ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্ম নেন। তার শৈশব কেটেছে ঢাকার আর্মি ক্যান্টনমেন্টে, বর্তমানেও সেখানেই বসবাস করছেন। তার দাদা একজন সেনা কর্মকর্তা হওয়ায় ঢাকা সেনানিবাসে তাদের বসবাস। আরটিভির ‘ঠিক বলছেন তো‘ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত ফারিয়া। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটি ফারিয়া সবার নজর কেড়ে নেন।

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্র দুনিয়ায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এরপর হিরো ৪২০, বাদশা দ্য ডন, বস-টু, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশী প্রযোজনায় তাঁর অভিনীত ছবি শাহেনশাহ। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *