বাথটবে শুয়ে ফটো শ্যুটের এক ঝলক সানি’র

বাথটবের জলে ভাসছে কালো আঙুর। আর তারমধ্যে শুয়ে আছেন অতিপরিচিত এক মোহময়ী। গায়ে একখন্ড সুতোও নেই। এই মহিলা কিন্তু সকলেরই খুব পরিচিত। তিনি সানি লিওনি। উষ্ণতা ছড়ানো সানির অভ্যেস। কথায় কথায় নিজেকে ভাইরাল করে তুলতে তাঁর জুড়ি মেলা ভার। এবার যখন তিনি প্রথম বাথটবে শুয়ে এই ভিডিয়ো করলেন তখন চমকে গিয়েছিলেন সকলেই। হেমন্তের শীতল দিনেই বাথটবে শুয়ে উষ্ণতা বাড়ালেন তিনি। শ্যুট হল। আর সেই শ্যুটের এক ঝলক ভিডিয়ো তিনি নিজেই পোস্ট করলেন ইন্সটাগ্রামে।

মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সানি লিওন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে একটি মাঠে ফুটবল খেলছেন তিনি। গায়ে ছিলো কমলা-নেভি ব্লু কালারের জার্সি ও মিনি স্কাটস। জার্সি নম্বর ছিলো ১৩। খেলার সময় একজন তার নাম জিজ্ঞেস করলে তিনি সবলীলভাবে ‘সানি লিউন’ বলে উত্তর দেন। খেলা এক পর্যায়ে বাম পায়ে দারুণভাবে শুট করে দুটি গোলও করেন তিনি।

মূলত ‘দিল্লি বুলস’ দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওন। সোমবার আবুধাবি টি-টেনপ্রিমিয়ার লিগে বাংলা টাইগার্স বনাম দিল্লি বুলসের ম্যাচ অনুষ্ঠিত হয়। এ খেলায় তার দল দিল্লি বুলসকে প্রচুর সমর্থন দিয়েছেন তিনি। ম্যাচ শেষে তিনি কিছু দুর্দান্ত ফুটবল দক্ষতা দেখিয়েছিলেন।

প্রসঙ্গত, ১৯৮১ সালের (১৩ মে) জন্মগ্রহণ করেন সানি লিওন। তিনি হলেন একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *