বাদশাহো সিনেমাতে সানি লিওন-হাশমি

বহুল প্রতীক্ষিত ও তারকাবহুল সিনেমা বাদশাহোতে ইমরান হাশমির সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যাবে সানি লিওনকে।

কয়েকদিন ধরেই সিনেমার পোস্টার প্রকাশ করে আসছিলেন নির্মাতারা। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার। এতে অ্যাকশন দৃশ্যের পাশাপাশি রোমান্সেরও আভাস মিলেছে।

১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। এ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে বাদশাহো। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল ও সঞ্জয় মিশ্রা। এ জন্য তারা পান ৯৬ ঘণ্টা সময়। তাদের বাধা দেওয়ার জন্য রয়েছে এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কিনা তা নিয়ে সিনেমার গল্প।

টিজারের শুরুতেই দেখা যায়, ১৯৭৫ সালের একটি ফুটেজ। যেখানে ইন্দিরা গান্ধী (ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী) জরুরি অবস্থা নির্দেশ পত্রে স্বাক্ষর করছেন। এরপর দেখানো হয়, এলিট সেনা সদস্যদের তত্ত্বাবধায়নে একটি সুরক্ষিত জায়গায় স্বর্ণ রাখার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। তারপর সিনেমার চরিত্রগুলোকে একের পর এক পরিচয় করিয়ে দেয়া হয়। টিজারে বেশ কিছু অ্যাকশন দৃশ্য দেখা গেছে। এছাড়া অজয়-ইলিয়েনার চুম্বন এবং ইমরান হাশমি-সানি লিওনের অন্তরঙ্গ রোমান্স দেখা গেছে। সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন সানি লিওন।

বাদশাহো সিনেমাটি পরিচালনা করছেন মিলান লুথারিয়া। টি-সিরিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *