বাসদের মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী

বরিশাল সিটির মেয়র পদে নির্বাচন করবেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী।

শনিবার সেই দলের জেলা সদস্য সচিব ও মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী এক সংবাদ সম্মেলনে বলেন, কালো টাকার ছড়াছড়ির বিপরীতে গণমানুষের নির্বাচন সংস্কৃতি নির্মানের চেস্টায় ব্যতিক্রমভাবে সংগৃহীত অর্থে তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন। বরিশাল সিটি নির্বাচনে বাসদের স্লোগান হবে ‘ভোট এবং ভোটের খরচ জুগিয়ে জনগণের পক্ষে সৎ-যোগ্য-নীতিবান মানুষকে নির্বাচিত করুন, আপনার বিবেককে রক্ষা করুন’।

মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী বলেন, জনগনের টাকায় মেয়র নির্বাচিত হলে নগরের উন্নয়ন ও নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে জনগণের কাছে দায়বদ্ধ থাকা যায়। অপরদিকে কোটি কোটি টাকা বিনিয়োগ করে নির্বাচিত মেয়র সিটি করপোরেশনকে ব্যবসায়ীক প্রতিষ্ঠানে পরিনত করেন।

তিনি জানান, সিটি নির্বাচনে অংশগ্রহনের অর্থ সংগ্রহের জন্য দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রিক্সা গ্যারেজ ও বাসা বাড়িতে শতাধিক মাটির ব্যাংক রাখা হয়। এছাড়া প্রকাশনার বিক্রিত অর্থ সংগৃহীত করে রাখা হয়। ইতিমধ্যে এভাবে লক্ষাধিক টাকা সংগৃহীত হয়েছে। সংবাদ সম্মেলনে বাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *