বিএনপি ওপর জনগণের বিশ্বাস নেই ‘প্রধানমন্ত্রী’

এক এগারো পরবর্তী তত্ত্বাবধায়ক সরকারের আমলে কারামুক্তি দিবস উপলক্ষে আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে গণভবনে যান দলীয় নেতাকর্মীরা। এ সময় প্রধানমন্ত্রী বলেন, জ্যান্ত মানুষ পুড়িয়ে মেরে খালেদা জিয়া আন্দোলন করে ক্ষমতায় যেতে চেয়েছিল। নির্বাচন ঠেকাতে পারেনি, তারপরও তার এই অবস্থা। বাংলাদেশের মানুষ সাড়া দেয়নি, উল্টো বাংলাদেশের মানুষের ধাওয়া খেয়ে তারপর সে অফিস থেকে কোর্টে গেছে, সেখান থেকে ঘরে ফিরে গেছে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি ওপর জনগণের বিশ্বাস নেই, আস্থা নেই। এরা লুটেরার পার্টি। ক্ষমতার ওপর থেকে যে দল সৃষ্টি হয় সে দল জনগণকে কিছু দিতে পারে না, তার প্রমাণ পাওয়া গেছে। যতই বিএনপি বলুক, তারা দুইবার ক্ষমতায় ছিল, তিনবার ক্ষমতায় ছিল। মানুষকে কী দিয়েছে, মানুষকে দেয়নি, শুধু তাদের হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে ভোট দিয়ে আজকে যে উন্নয়নটা পাচ্ছে, সেটা প্রতিটি মানুষ উপলব্ধি করে। একটা সরকারের ধারাবাহিকতা যে একান্তভাবে প্রয়োজন সেটাও আজকে প্রমাণিত। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশের জনগণই, তাদের সামাজিক উন্নতি হয়, গ্রাম থেকে মানুষের আজকে অর্থনীতির উন্নতি হচ্ছে। কাজেই আগামীতেও নির্বাচন আমি বিশ্বাস করি, জনগণ আজকে যে উন্নয়নের সুফল পাচ্ছে, নিশ্চয় সেই সুফলের ধারাবাহিকতা বজায় রেখে তারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে।

আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগের অবদান তুলে ধরে এসময় প্রধানমন্ত্রী বলেন, নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে এগিয়ে যাওয়া দলের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ধরে রেখে কাজ করতে হবে। দায়িত্ববোধ থেকে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার।

About স্টাফ রিপোর্টার

Check Also

ঢাকায় চালু হচ্ছে ফাইভ-জি মোবাইল নেটওয়ার্ক সেবা। রাজধানীর প্রায় ২০০টি স্থানে এ সেবা পাওয়া যাবে।এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *