বিচে বসে বিকিনি-সুন্দরী হিনা খান

টেলিভিশনের রানি হিনা খানহবু বরের সঙ্গে প্রি-ওয়েডিং ট্যুরে গিয়েছেন মলদ্বীপে। সেখান থেকে ইনস্টাগ্রামে নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ৩২ বছরের নায়িকার অসাধারণ সব ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কখনও সুইমিং পুলের ধারে এলাহি ব্রেকফাস্ট, কখনও আবার নীল সমুদ্রের পাশে বিচে বসে বিকিনি-সুন্দরী হিনা। নজর কেড়েছে মুখের চেয়ে বড় মাপের সানগ্লাস ও প্রিন্টেড বিকিনি। হিনা ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশন করেছেন, ‘পৃথিবীতে স্বর্গের টুকরো। আমার মনের মতো। আমি মলদ্বীপে…’।

হিনার হবু বর রকি জয়েসওয়াল রয়েছেন তাঁর সঙ্গে। ২০ ডিসেম্বর একসঙ্গে বিমান ধরার সময় তাঁদের ছবি ভাইরাল হয়েছিল হিনা খানের ফ্যানক্লাবের ইনস্টাগ্রাম পেজে। এর আগে পুষ্কর বেড়াতে গিয়েছিলেন হিনা ও রকি। এটি তাঁদের দ্বিতীয় ট্যুর একসঙ্গে।

কাজের দিক থেকে দারুণ ব্যস্ত হিনা। এ বছর সদ্য শ্যুটিং শেষ করেছেন কসৌটি জিন্দেগি কে ধারাবাহিকের কাজ। সেখানে ভ্যাম্প কোমোলিকার চরিত্রে অভিনয় করছেন হিনা।

এ বছর কান চলচ্চিত্র উৎসবে অভিষেক হয়েছে হিনার। নিজের ফ্যাশন সেন্সে নজর কেড়েছিলেন ছোট পর্দায় জনপ্রিয় নায়িকা। সম্প্রতি কাছের বন্ধু ও বিগ বস প্রতিযোগী প্রিয়াঙ্কের সঙ্গে একটি মিউজিক ভিডিয়ো শ্যুট করেছেন হিনা। তবে শুধু তাই নয়, এ বছর হিনা বেশ কয়েকটি শর্ট ফিল্মেও কাজ করেছেন।

হিনা সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ইয়ে রিসতা কেয়া রেহলাতা হ্যায় করে। পরে তাঁকে দেখা গিয়েছে খতরো কে খিলাড়ি ও বিগ বস ১১-তে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *