বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ‘জুন মালিয়া’

দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন জুন মালিয়া। শনিবার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে হল বিয়ের অনুষ্ঠান।

বিয়েতে জুনের বাড়ির লোকেদের পোশাকের থিম রং ছিল লাল। জুনের ছেলে ও মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকেও লাল পোশাকে দেখা যায়। আর বিয়ের কনে জুন সেজেছিলেন দেব ও নীলের পোশাকে। আর বরের পরনে ছিল সাদা কোট। মোমিনপুরের ও্যায়ারহাউসে বসে বিয়ের আসর।

এই মুহূর্তে জুন ব্যস্ত তাঁর সাঁঝের বাতি সিরিয়ালের শ্যুটিং নিয়ে। সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র মল্লিকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাই মাত্র চারদিনের ছুটি নিয়েছেন শ্যুটিং থেকে। জুন এবং সৌরভ তাঁদের আত্মীয়দের বলেছেন ভালোবাসা আর আশীর্বাদ ছাড়া আর কিছুই চান না তাঁরা। ২৭ নভেম্বর জুনের মা তাঁর পরিবারের কিছু ঘনিষ্ঠদের নিয়ে একটি মধ্যাহ্ণভোজের আয়োজন করেন। ২৯ নভেম্বর সৌরভের বাড়ির তরফে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে একটি মধ্যাহ্ণভোজের আয়োজন করা হয়। সেই সঙ্গে হয় মেহেন্দির অনুষ্ঠান। আর বন্ধুরা তাঁর জন্য স্পেশ্যাল একটি পার্টির আয়োজন করেন।

জুনের ছেলে-মেয়েরাও বিয়ে নিয়ে ভীষণই উত্তেজিত। জুন জানিয়েছেন, তাঁর সঙ্গে সৌরভের সম্পর্ক ভীষণ পরিণত। শিবাঙ্গিনী আর শিবেন্দ্রর সঙ্গেও সৌরভের সম্পর্ক খুব ভালো। এখন জুনের ছেলে পাইলট আর মেয়ে সহকারী পরিচালক হিসাবে কাজ করতে শুরু করেছেন।

এছাড়াও জুনের মতে সৌরভ খুব ব্যালেন্স করে চলতে জানেন। ২০০৫ সালে একটি ক্রিকেট ম্যাচে তাঁর সঙ্গে সৌরভের আলাপ। সেখান থেকেই তাঁরা প্রিয় বন্ধু। সৌরভ খুবই লাজুক। তাই জুনের কোনও রকম প্রোমোশন পার্টিতে তিনি যান না। তেমনই সৌরভের কোনও পার্টিতেও তিনি যান না। প্রোফেশনাল ও পার্সোনাল- এই দুটো জীবন তাঁরা সব কিছুর থেকে আলাদাই রাখেন। চারদিনের ছুটি কাটিয়ে দুজনেই ফিরে যাবেন কাজে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *