বিয়েটা সেরে ফেললেন পুনম পান্ডে

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গেই লকডাউনে এনগেজমেন্ট সারেন পুনম পান্ডে। এবার বিয়েটাও সেরে ফেললেন তাঁরা। এক্কেবারে ট্র্যাডিশন্যাল সাজেই দেখা গেল পুনমকে। এবার কনের সাজে পুনমকে দেখেও চোখ ফেরাতে পারলেন না তাঁর অনুরাগীরা। ঘন নীল রঙের ফ্লোরাল প্রিন্টের লেহঙ্গা, চোকার আর মাঙ্গ টিকায় সেজেছিলেন পুনম। স্যামও পরেছিলেন ম্যাচিং শেরওয়ানি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে পুনম লেখেন,’বহুদিনের প্রতীক্ষার অবসান। এবার তোমার সঙ্গেই সারা জীবন কাটাব’। উত্তরে স্যাম লেখেন, ‘অবশ্যই মিসেস বোম্বে’। বিয়ের পর থেকেই পুনমকে মিসেস বোম্বে ছাড়া কিছুই বলছেন না স্যাম। মেহেন্দিতেও পুনমের পরনে ছিল লেহঙ্গা, ঝুমকা, নেকলেস। এই রূপে পুনমকে যেন চেনাই দায়। খুব কাছের কিছু আত্মীয় পরিজন নিয়েই বিয়ে সারেন তাঁরা। স্যামের সঙ্গে পুনমের প্রেম বেশ কয়েক বছরের।

https://www.instagram.com/p/CE_BjUkJ_cd/?utm_source=ig_embed&utm_campaign=loading&_ga=2.134465906.268788249.1599821635-197780571.1596544432

জুলাই মাসে স্যাম তাঁর ইনস্টাগ্রামে তাঁদের এনগেজমেন্টের একটি ছবি শেয়ার করেন। দুজনের হাতেই রয়েছে এনগেজমেন্ট রিং এরকম একটি ছবি পোস্ট করে স্যাম লেখেন, অবশেষে আমরা এনগেজমেন্ট সেরে ফেললাম। সেই পোস্টের তলায় কমেন্টে পুনম লেখেন, সব থেকে ভালো অনুভূতি। সেই সঙ্গে একটি ভালোবাসার ইমোজি দেন’। ব্যাস এরপরই বয়ে যায় শুভেচ্ছার বন্যা। বন্ধু, অনুরাগী সকলেই শুভেচ্ছা জানান পুনমকে।

পুনম প্রথম লাইম লাইটে আসেন ২০১১ এর ক্রিকেট বিশ্বকাপের পর থেকে। সেই সময় তিনি ভারতীয় ক্রিকেট টিমকে জেতাতে নানারকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। কখনও অর্ন্তবাস পরে, কখনও টপলেস হয়ে তাঁর ছবি তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। দীর্ঘদিন ধরেই মডেলিং করেন পুমন। ২০১৩ সালে নাশা ছবি দিয়েই বলিউডে এন্ট্রি হয় তাঁর। পুনমের হট ছবি সর্বদাই আগুন ছড়ায় ইন্টারনেটে। নিজের খোলামেলা ছবিতেই তাঁকে বেশি দেখা যায়।

আর নগ্নতার স্টান্ট নয়, এবার সরসারি এক পুরুষে গলে গেলেন পুনম! পুনমের এই পাকাপাকি শিলমোহরে মন ভেঙেছে অনেকের। কিন্তু স্যামের সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেম। সেকথা জানতেন সকলেই। হ্যাপি কাপল হিসেবেই তাঁরা পরিচিত। তবে ভক্তদের হতাশ করতে তিনি নারাজ। বিয়ের ঠিক আগের দিনও নেটভাঙা ছবিতে দেখা গিয়েছে পুনমকে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *