বেবি বাম্পের ছবি পোস্ট করে নুসরাত লিখেছেন

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান বেশ কিছুদিন ধরেই আলোচনার শিরোনামে রয়েছেন। চলতি বছরের সেপ্টেম্বরেই মা হতে যাচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে। এবার নিজের বেবি বাম্পের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরাত। ছবির ক্যাপশনে লিখেছেন ‘উদারতা সব বদলে দেয়’।

ছবিতে বেশ উৎফুল্ল দেখাচ্ছে নুসরাতকে। গোলাপি চাদরে ইষৎ স্ফীত পেট ঢেকে রেখেছেন তিনি। তার চেহারায় মাতৃত্বের ‘গ্লো’ ফুটে উঠেছে। নুসরাতের বিশ্বাস একদিন উদারতাই সব বদলে দেবে। হয়তো সেই বার্তাই ছবির ক্যাপশন দিয়েছেন তিনি।

নুসরতের মাতৃত্বের খবর প্রকাশ্যে আসতেই তাকে নিয়ে অজস্র মিম তৈরি হয়। তার সম্পর্ক, তার মাতৃত্ব, জীবন এই মুহূর্তে মিম ক্রিয়েটারদের প্রিয় বিষয়। তার এই পোস্টও নেতিবাচক মন্তব্য থেকে রক্ষা পায়নি। কেউ জিজ্ঞেস করেছেন, ‘বাচ্চাটা কার?’ কেউ লিখেছেন,’অকৃতজ্ঞ হয়ে কী পেলেন?’ কারও আবার প্রশ্ন, ‘আপনার মধ্যে কোন ধরনের উদারতা আছে?’

২০১৯ সালের ১৯ জুন, তুরস্কে ঘটা করে নিখিল জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নুসরাত জাহান। প্রথমদিকে নুসরাত-নিখিলের সুখী দাম্পত্যের ছবি নজরে এলেও বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙে যায়। নুসরাত টালিউড নায়ক যশ দাশগুপ্তের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান বলে গুজব ওঠে। নিখিল জানিয়ে দিয়েছেন তিনি নুসরাতের সন্তানের বাবা নন। অবশ্য নুসরাতের মা হওয়ার খবরে মুখ খোলেনি যশ।

https://www.instagram.com/p/CQVIoLjnv9i/?utm_source=ig_embed&ig_rid=e16395a7-6337-4222-a5f6-31af96631954

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *