‘বেবি বাম্প’ নিয়েই শুটিংয়ে নুসরত

আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় যতই কাটাছেঁড়া হোক, সব উপেক্ষা করে নিজের সন্তানের পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। এ বারে শুরু করে দিলেন কাজও।

নুসরত বর্তমানে ৬ মাসের সন্তান সম্ভবা। আগামী সেপ্টেম্বরেই সম্ভবত প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি। কিন্তু সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও জনসমক্ষে কিছুই জানাননি অভিনেত্রী। এমনকি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতার কথা শোনা গেলেও, নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে স্বীকার করেননি ‘যশরত’।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী। সেই ছবি উঠে এসেছে তাঁর ইনস্টাগ্রামে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে নুসরতকে দেখা যাচ্ছে আকাশি রঙের ঢিলেঢালা কাফতানে। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, হ্যাশ ট্যাগে লিখেছেন #শ্যুট টাইম।

জানা গিয়েছে একটি ফটোশ্যুটের জন্য রেডি হয়েছিলেন নুসরত। শ্যুটের ফাঁকে নিজেকে ক্যামেরাবন্দি করেন, সেখানেই দেখা গিয়েছে তাঁর বেবি বাম্প। তবে এ বারে আর তা লুকানোর চেষ্টা করেননি।

অভিনেত্রী সাংসদ নুসরতের সংসার ভাঙা, অভিনেতা যশের সঙ্গে নতুন সমীকরণ, মাতৃত্বের খবরে যখন বিনোদন থেকে রাজনীতির দুনিয়া, উভয়ই সরগরম হয়ে উঠেছে, তখন বারংবার নিজের মত ব্যক্ত করতে সোশ্যাল মিডিয়ায় দ্বারস্থ হয়েছেন নুসরত। বিতর্ক যতই মাথাচাড়া দিয়ে উঠছে ততই যেন শান্ত, স্থিতধি হচ্ছেন নুসরত। মাতৃত্বের সুখে ডুব দিচ্ছেন। ৫ জুন প্রথম পাহাড়ের কোলে গোলাপি চাদরের ওমে মোড়া ছোট্ট বেবি বাম্প নিয়ে সামনে এসেছিলেন নায়িকা। প্রেগন্যান্সি গ্লো স্পষ্ট থাকলেও, সেখানে তাঁর বেবি বাম্প নজর এড়িয়ে যায় নেটিজেনদের।

কিন্তু তার দিন কয়েকের মধ্যেই সেই একই ছবি পোস্ট করে বিতরকে শিলমোহর দেন। তারপর থেকে কখনও তাঁকে দেখা গিয়েছে মন ভাল রাখতে বাগানের পরিচর্যা করতে, আবার কখনও পুরনো পুল ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন। কখনও বা শান্তীর প্রতীক বুদ্ধ মূর্তির শরানাপন্ন হয়েছেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *