ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স হ্যারির বিয়ের প্রস্তুতি

ব্রিটিশ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী প্রিন্স হ্যারি। আগামী ১৯ মে বিয়ের তারিখ সেই শুভ দিন। তাই বেশ জোরেশোরেই চলছে ব্রিটিশ রাজপরিবারে সেই বিয়ের প্রস্তুতি।

জানা গেছে, বিয়েবাড়ি থেকে শুরু করে হবু বধূ মেগান মার্কেলের সাজসজ্জার নানা খুঁটিনাটি সামনে আসতে শুরু করেছে। বিয়েবাড়ি সাজানো হবে সাদা গোলাপ দিয়ে। এর সঙ্গে থাকবে পেয়োনিস আর ফক্সগ্লোভ। ব্যবহার করা হবে বিচ, বার্চ ও হর্নবিমের পাতা আর ডালও।

আগেই জানানো হয়েছে, বিয়ে হবে উইন্ডসর ক্যাসলের সেন্ট জর্জেস চ্যাপেলে। আর এই গির্জা সাজানোর দায়িত্ব দেওয়া হয়েছে লন্ডনের ফুল ব্যবসায়ী ফিলিপা ক্র্যাডোককে। এই জুটি চান, তাঁদের বিয়ের আসরটি সাজানো হোক মৌসুমি ফুল দিয়ে।

এরই মধ্যে হবু দম্পতির বিয়ের কেকের অর্ডারও দেওয়া হয়ে গেছে। বিয়েতে লেমন এল্ডারফ্লাওয়ার কেক থাকবে বলে জানা গেছে। আর এই কেক তৈরি করবেন পেস্ট্রি প্রস্তুতকারী শেফ ক্লেয়ার পিটাক।

উল্লেখ্য, পরস্পরের বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাইয়ে এ জুটির পরিচয় হয়। মেগান মার্কল বয়সে প্রিন্স হ্যারির চেয়ে তিন বছরের বড়। যুক্তরাষ্ট্রের টিভি সিরিজ ‘ফ্রিঞ্জ’ ও ‘স্যুটস’য়ে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া মেগান এর আগেও একবার বিয়ে করেছিলেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *