ভারতীয়দের জঙ্গি হিসেবে তুলে ধরায়, সমালোচনায় প্রিয়ঙ্কা

হলিউডপাড়ায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন টিভি সিরিয়াল কোয়ান্টিকোতে অভিনয় করে প্রশংসিতও হয়েছেন। এবার এই সিরিয়ালটিতে ভারতীয়দের জঙ্গি হিসেবে তুলে ধরা হয়েছে।

এজন্য সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার উপর চটেছেন ভারতীয়রা। নিজ দেশের এমন অপমানের পরও প্রিয়াঙ্কা কেন এই সিরিয়ালটিতে অভিনয় করছেন? এমন প্রশ্ন নিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার সমালোচনা করছেন।

‘কোয়ান্টিকো ৩’ এর গত পর্বে দেখানো হয়েছে, কয়েকজন ভারতীয় নিউইয়র্কের ম্যানহাটনে পরমাণু হামলা চালিয়ে ধ্বংস করার চেষ্টা করে, তারপর দোষ চাপানোর চেষ্টা করে পাকিস্তানের ঘাড়ে।

অনেকেই প্রশ্ন তুলেছেন, যে প্রিয়াঙ্কাকে তার ভক্তরা দেশি গার্লের তকমা দিয়েছেন, তিনি এভাবে দেশের অবমাননার প্রতিবাদ করলেন না কেন? দেশ থেকে এতো ভালোবাসা, সম্মান পাওয়া সত্ত্বেও নিজের শো-তে কীভাবে দেশের মানুষকে জঙ্গি হিসেবে দেখাতে পারলেন তিনি?

একজন মন্তব্য করেছেন, এ ধরনের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য প্রিয়াঙ্কার লজ্জা হওয়া উচিত। নিজেকে আর তিনি ভারতীয় বলেন কেন? অন্য একজন বলেন, ‘এ কী ধরনের এপিসোড! ভারতীয়রা কিনা জঙ্গি হামলার ঘটনায় ফাঁসানোর চেষ্টা করছে পাকিস্তানকে!

শুধু প্রিয়ঙ্কা নন, কোয়ান্টিকো নির্মাতাকেও ধিক্কার জানিয়েছেন অনেকে। ‘কোয়ান্টিকো ৩’ অবশ্য এই সিরিয়ালের শেষ সিজন। টিআরপি ক্রমাগত পড়তে থাকায় সংশ্লিষ্ট চ্যানেল এটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেউ কেউ মনে করছেন এমন বিতর্কিত বিষয়ের মাধ্যমে অনুষ্ঠানটিকে জনপ্রিয় করতে চাইছেন নির্মাতা।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *