ভারতীয় অভিনেত্রী “জয়শ্রী রামাইয়ার” আত্মহত্যা

ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেছেন। সোমবার সকালে বেঙ্গালুরুর নিজ বাসভবনে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শহরের মাগাদি রোডের প্রগতি এলাকায় নিজ বাসভবনের একটি কক্ষে জয়শ্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং মৃত্যুর কারণ উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত বছর ফেসবুকে এক পোস্টের কারণে শিরোনাম হয়েছিলেন জয়শ্রী রামাইয়া। ২০২০ সালের ২২ জুলাই সেই পোস্টে জয়শ্রী বিষণ্ণতার কথা প্রকাশ করে পৃথিবী থেকে বিদায় নেওয়ার কথা জানিয়েছিলেন। পরে অবশ্য সেই পোস্ট মুছে দেন জয়শ্রী এবং লেখেন, ‘আমি ঠিক আছি ও নিরাপদে আছি! তোমাদের ভালোবাসি।’

ঘটনার তিন দিন পর, ফেসবুক লাইভে মৃত্যু আর ডিপ্রেশন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তিনি জানান, আর্থিক দিক থেকে তার কোনও অভাব নেই। তবে তিনি ডিপ্রেশনের সঙ্গে লড়াই করতে পারছেন না। ব্যক্তিগত জীবনে নানান সমস্যার সম্মুখীন তিনি। ছোটবেলা থেকেই বারবার কাছের মানুষদের হাতে প্রতারিত হতে হয়েছে তাঁকে। সেই ধাক্কা তিনি আর বহন করতে পারছেন না।

তিনি আরও জানান, ‘আমি লুজার (হেরো), এবং আমি স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাচ্ছি’।

বিগ বস কন্নড়ের তিন নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগ বস শেষ হওয়ার পর তেমন কোনও কাজের সুযোগ হাতে আসেননি অভিনেত্রীর। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছিলেন না তিনি। সেই নিয়ে বন্ধুদের কাছে দুঃখও প্রকাশ করেছিলেন। অভিনেত্রী বন্ধু শিল্পা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী সকলের কাছ থেকেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়শ্রী।

২০১৭ সালে উপ্পু হুলি খারা ছবির সঙ্গে রুপোলি পর্দায় সফর শুরু হয়েছিল জয়শ্রীর। এছাড়াও ব্ল্যাক নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করেছেন প্রয়াত অভিনেত্রী।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *