ভারতের যোধপুর শহরে প্রিয়াঙ্কা ও বর নিক

ভারতের রাজস্থানের যোধপুর শহরে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর হবু বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। আজ মঙ্গলবার বিকেলে তাঁরা যোধপুর পৌঁছান। বিমানবন্দরে ছিল ভক্ত ও চিত্রসাংবাদিকদের ভিড়।

সকালে প্রিয়াঙ্কা-নিককে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। প্রিয়াঙ্কা সাদা টি-শার্ট, নীল প্যান্ট ও সাদা হিল পরেছিলেন। আর নিক পরেছিলেন ধূসর পোলো শার্ট ও নীল ক্যাপ।

বিকেলে যোধপুরে প্রিয়াঙ্কা ও নিক বিখ্যাত মেহরনগড় দুর্গ দর্শন করতে যান। গুঞ্জন রয়েছে, এই যুগল তাঁদের বিয়ের জন্য স্থান নির্বাচন ও কেনাকাটা করতে যোধপুরে গেছেন।

গত শনিবার নিক জোনাস মুম্বাইয়ে যান। এরপর তাঁকে দেখা যায় একটি সেলিব্রেটি ফুটবল ম্যাচে। ইশান খট্টর, মহেন্দ্র সিং ধোনী, কুনাল খেমু ও অন্যদের সঙ্গে ফুটবল খেলেন নিক।

প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দেন, সেখানে দেখা যায় নিক ফুটবল খেলছেন। আর মাঠের বাইরে বসে প্রিয়াঙ্কা চোপড়া হাততালি দিচ্ছিলেন। তবে ম্যাচের আগে বেশ কিছু ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা।

সনাতন রীতি মেনে গত ১৮ আগস্ট প্রিয়াঙ্কা ও নিকের বাগদান হয়। যুক্তরাষ্ট্রে নিকের ২৬তম জন্মদিন পালন করা হয় কিছুদিন আগে। এর আগে তাঁরা মেক্সিকোতে স্বল্পদিনের ভ্রমণে গিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে কাজ করছেন। এ ছবিতে আরো রয়েছেন ফারহান আকতার ও জাইরা ওয়াসিম।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *