ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা আক্রান্ত

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (০২ আগস্ট) বিকেলে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। দিল্লির পার্শ্ববর্তী হারিয়ানার গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন বলেও জানা গেছে।

এর আগে এক টুইটে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানান, তার শারীরিক অবস্থা ভালো। চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হচ্ছেন।

ভারতে করোনা সংক্রমণ বাড়ছে অকল্পনীয় হারে। বর্তমানে আক্রান্ত ছাড়িয়েছে ১৭ লাখ। গেল দু’দিনে আক্রান্ত হয়েছেন ১ লাখ মানুষ। গেল কয়েকদিন আগে মন্ত্রিসভায় বৈঠক করেন ৫৫ বছর বয়সী অমিত শাহ। সূত্র জানায়, যারা অমিত শাহের সংস্পর্শে এসেছেন তাদের করোনা পরীক্ষা করার প্রক্রিয়া চলছে। যারাই তার সংস্পর্শে এসেছেন তাদের সেলফ আইসোলেশনে পাঠানো হবে।

রোববার সকালে করোনায় মারা গেছেন উত্তর প্রদেশ সরকারের মন্ত্রী কমল রানী ভারুন। ৬২ বছর বয়সে ওই নারী লক্ষ্ণৌ সঞ্জয় গান্ধী পোস্ট গ্রাজুয়েট ইনস্টিটিউট মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গেলো সপ্তাহে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিভরাজ সিং করোনায় আক্রান্ত হন। নয়দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি। রোববার সকালে এক টুইট বার্তায়, নিজের শারীরিক অবস্থা ভালো বলে জানিয়েছেন তিনি।

তামিল নাড়ুর গভর্নর বানওয়ারিলাল পুরোহিতও করোনায় আক্রান্ত। চেন্নাই কাউভেরি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। সন্দেহভাজন হিসেবে পরীক্ষার পর তার দেহে করোনা ভাইরাস ধরা পরে। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *