ভ্রমণ ব্যাগের ভেতর ‘মডেল মানসীর’ লাশ

গতকাল সোমবার মুম্বাইয়ের পূর্ব মালাদের মাইন্ডস্পেসের রাস্তার পাশের জঙ্গলে ২০ বছর বয়সী মডেল মানসী দীক্ষিত এর লাশ উদ্ধার করা হয়। একটি ভ্রমণ ব্যাগের ভেতর মেয়েটির মৃতদেহ ছিল। পুলিশ মুঠোফোনের কল অনুসরণ করে খুনিকে গ্রেপ্তার করেছে।

পুলিশ বলছে, মডেল মানসীর খুনি মুজাম্মেল সৈয়দ (১৯)। তিনি পূর্ব আন্ধেরির মিল্লাত নগরে বাস করেন। কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র মুজাম্মেল। পুলিশকে মুজাম্মেল জানিয়েছেন, মানসী দীক্ষিত তাঁর বাসায় ছিলেন। তাঁদের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে মুজাম্মেল মেয়েটিকে আঘাত করেন এবং অসাবধানতাবশত খুন করে ফেলেন।

পুলিশ জানিয়েছে, তাদের কাছে খবর আসে, মালাদের রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় একটি স্যুটকেস পড়ে আছে। পরে তারা নির্দিষ্ট স্থানে পৌঁছান এবং ব্যাগ খোলেন। ব্যাগের ভেতরে তারা মাথায় আঘাতপ্রাপ্ত এক নারীর মৃতদেহ দেখতে পান।

পুলিশ জানায়, দ্রুতই তারা তদন্ত শুরু করেন। সিসিটিভি ফুটেজের মাধ্যমে তারা একটি প্রাইভেট কার শনাক্ত করেন, যেটি থেকে নেমে ব্যাগটি রাস্তার পাশে ফেলা হয়েছিল এবং গাড়িটির মালিকের অনুসন্ধান করেন তারা। পরে ওই মৃত মেয়েটির পরিচয় জানা যায়।

‘মৃত ওই মেয়েটির নাম মানসী দীক্ষিত, একজন মডেল। আমরা তাঁর বন্ধু সৈয়দকে গ্রেপ্তার করেছি, সোমবার সে তাঁর সঙ্গে ছিল। তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর তিনি মেয়েটিকে খুন করেন। সৈয়দ দীক্ষিতকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। মাথার গুরুতর আঘাতে মেয়েটির মৃত্যু হয়।

About স্টাফ রিপোর্টার

Check Also

গৃহবধূ রাফিজার মুখে হেক্সিসল ঢেলে হত্যার চেষ্টা

টাঙ্গাইলের কালিহাতীতে যৌতুকের জন্য রাফিজা সুলতানা নামে এক গৃহবধূকে পিটিয়ে মুখে হেক্সিসল ঢেলে হত্যাচেষ্টা করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *