মাদক অভিযানে আটক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মাদকবিরোধী অভিযানে দুই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩২ শিক্ষার্থীসহ মোট ৩৬ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারের পর র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

সাজাপ্রাপ্তদের মধ্যে ২৮ জন ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (আইইউবি) ও চারজন নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী। বাকি চারজন এলাকার মাদক বিক্রেতা।

রোববার বিকেল থেকে রাত পর্যন্ত বসুন্ধরা বি ব্লকের ৯ নম্বর রোডের একটি বাড়িতে এই অভিযান চলে। প্রকাশ্যে এই নির্মানাধীন বাড়িটিকে মাদকের আখড়ায় পরিণত করেছিলো একদল কিশোর-কিশোরী। দেয়ালে দেয়ালে বিভিন্ন সাংকেতিক চিহ্ন, যা জানান দেয় কার আসর কোনটা।

অভিযানে নেতৃত্বদানকারী র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলম বলেন, বাড়িটিতে অভিযান চালিয়ে মোট ৫৪ জনকে আটক করা হয়। এসময় ২২ থেকে ২৩ জনের ব্যাগে তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। পরে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার দায়ে ৩২ জনকে বিভিন্ন মেয়াদে দণ্ড দেয়া হয়। বাকিদের ছেড়ে দেয়া হয়েছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *