মাশরাফির শারীরিক অবস্থার অবনতি

করোনা ভাইরাস আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সকাল থেকে বুকে চাপ অনুভব করছেন। এ জন্য তাকে হাসপাতালে ভর্তির পরিকল্পনা করা হচ্ছে।

আজ হঠাৎই মাশরাফি বিন মুর্তজার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) অথবা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবারের সদস্যরা।

সূত্রটি জানায়, অ্যাজমা মাশরাফির আগে থেকেই ছিল। সে কারণেই হয়তো তিনি সকাল থেকে বুকে সামান্য ব্যথা অনুভব করছেন। পরিবারের সবাই মাশরাফিকে সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) নেওয়ার কথা ভাবছে। হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে।

গত শনিবার (২০ জুন) মাশরাফির শরীরে করোনা শনাক্ত হয়। এরপর গতকালও তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু আজ হঠাৎ একটু সমস্যা দেখা দেয়।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানান মাশরাফি নিজেই। সেই পোস্টে সবার কাছে দোয়া চান তিনি। ‘নড়াইল এক্সপ্রেস’ মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন। তার জন্য নড়াইলসহ সারাদেশের মানুষ দোয়া করছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই মানুষে পাশে দাঁড়াতে বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসাসেবা নিশ্চিত করেছেন।

মাশরাফির নিয়মিত খোঁজখবর রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডর (বিসিবি) মেডিকেল বিভাগ। তবে মাশরাফির চিকিৎসা চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর তত্ত্বাবধানে।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *