মা হওয়ার পর নেহাকে ছবিতে নিচ্ছে না

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া জানান, মা হওয়ার পর কেউ ছবিতে নিচ্ছে না। এমনকী ওজন বাড়ায়, ট্রোলের শিকারও হয়েছেন তিনি। নেহার কথায়, প্রথমত বসে থেকে কাজের জন্য কেউ অপেক্ষা করতে পারে না। আমাদের প্রত্যেকেরই ভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে।

দ্বিতীয়ত, মা হওয়ার পরে মানুষের অন্য ধারণা তৈরি হয়। আমি শেষ ‘তুমহারি সুল্লু’ ছবিতে অভিনয় করেছিলাম। সেই ছবির জন্য অ্যাওয়ার্ডও পেয়েছি। কিন্তু তা সত্ত্বেও আমি ছবির তেমন কোনও প্রস্তাবই পাচ্ছি না। আপাতত একটি ওয়েব শোয়ের জন্য কথাবার্তা চলছে। তো সেটা দেখা যাক কী হয়।

নেহা ধুপিয়া (জন্মঃ ২৭ আগস্ট ১৯৮০) একজন ভারতীয় হিন্দি চলচ্চিত্র অভিনেত্রী এবং সাবেক ‘মিস ইন্ডিয়া’। মূলত হিন্দি ভাষার চলচ্চিত্রে কাজ করলেও নেহা কিছু তেলেগু এবং মালায়ালাম ভাষার চলচ্চিত্রেও কাজ করেছেন এবং তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো মালায়ালাম ভাষারই।

২০১৮ সালে নেহা এক শিশুকন্যার জন্ম দেন। নাম রাখেন মেহের। এই বছর অমৃতসরের স্বর্ণমন্দিরে মেহেরের প্রথম জন্মদিন পালন করেন নেহা ও তার স্বামী অঙ্গদ। নেহা আরো বলেন, আমি অন্তঃসত্ত্বা হওয়ার পরে কোনও নিরাপত্তাহীনতা ছিল না। সন্তান জন্ম দেওয়ার পর চেহারা নিয়ে নানা কথা শুনেছি। আমি বলছি না ওজন কমানোর দরকার আছে। কোনটা ঠিক, সে ব্যাপারে প্রত্যেকের নিজস্ব ধারণা রয়েছে। আমার মনে আছে এক নারী সাংবাদিক আমার ওজন বেড়ে যাওয়া নিয়ে ট্রোল করেছিলেন। আমিও তার জবাব দিয়েছিলাম। একজন নতুন মা-কে তার ওজন নিয়ে এই ধরনের কথা বলা ঠিক নয়।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *