মিরপুর-ফার্মগেটে যান চলাচল বন্ধ

বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের প্রতিবাদের ঘটনায় তৃতীয় দিনের মতো আজও বিমানবন্দর সড়কে বিক্ষোভের চেষ্টা করেছে শিক্ষার্থীরা। তবে পুলিশের বাধার মুখে শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে পড়ে।

এ ছাড়া শিক্ষার্থী নিহতের প্রতিবাদে মিরপুর ও ফার্মগেটে প্রধান সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে কয়েকটি কলেজের শিক্ষার্থীরা। ফলে দুটি এলাকাতেই যান চলাচল বন্ধ হয়ে গেছে।

এদিকে শিক্ষার্থী নিহতের জের ধরে টানা তৃতীয় দিন মিরপুর থেকে উত্তরা, গুলশান ও বাড্ডা রুটের যান চলাচল করছে না। ফলে এই পথে চলাচলকারী নাগরিক চরম দুর্ভোগের শিকার হচ্ছেন।

জানা গেছে, সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালসংলগ্ন সড়কে কিছু শিক্ষার্থী জড়ো হয়ে বিক্ষোভ শুরু করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। পরে শিক্ষার্থীদের বিভিন্ন পিকআপ, বাস-মিনিবাসে তুলে দিয়ে ঘটনাস্থল থেকে সরিয়ে দেয় পুলিশ।

এ ছাড়া ইসিবি চত্বরে জড়ো হয়ে মিরপুরের সরকারি বঙ্গবন্ধু কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ করলেও পরে পুলিশ তাদের সরিয়ে কালশীর দিকে পাঠিয়ে দেয়।

পুলিশ জানিয়েছে, শিক্ষার্থী নিহতের প্রতিবাদে সকালে মিরপুরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মিরপুর-২ ও ১০ নম্বরে জড়ো হয়ে বিক্ষোভ দেখায়। শিক্ষার্থীদের অবরোধের মুখে এ সড়কে গাড়ি চলাচল বন্ধ রয়েছে বলে জানান ওসি।

 

About স্টাফ রিপোর্টার

Check Also

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *