মুম্বইয়ের হাসপাতালে দেখা গিয়েছে টুইঙ্কল-অক্ষয়কে

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ডিম্পল কপাডিয়া। শারীরিক অবস্থা তাঁরও নাকি ভাল নয়। এমন একটি খবরে শুক্রবার শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। অভিনেত্রীর স্বাস্থ্যের খবর শুনে ভেঙে পড়েন অনুরাগীরা। শুরু হয় দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা। ঘনঘন ফোন যেতে থাকে ডিম্পলের বাড়ি। এতেই রেগে লাল অভিনেত্রী।

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এক ভুয়ো খবর।‘আমি সুস্থ আছি।“আমি বেঁচে আছি।”

সম্প্রতি মুম্বইয়ের একটি নামী হাসপাতালের বাইরে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। ছিলেন টুইঙ্কল খান্নাও। সেখান থেকেই ছড়ায় গুজব। যদিও ডিম্পল জানান, তিনি নন। আসলে হাসপাতালে ভর্তি ডিম্পল কপাডিয়া নন, অসুস্থ তাঁর মা বিট্টি কাপাডিয়া। মেয়ে টুইঙ্কেল কপাডিয়া ও জামাই অক্ষয় কুমার আসলে কাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সেকথাই খোলসা করলেন ডিম্পল।

ডিম্পল কাপাডিয়া এখন তার নতুন ছবি ‘টেনেট’ নিয়ে ব্যস্ত। এটি একটি হলিউড ছবি। পরিচালনা করছেন ক্রিস্টোফার নোলন। অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি ‘টেনেট’। এবছরই শুরু হবে ছবির শুটিং। ছবির শুটিংয়ের জায়গা বাছাইয়ের তালিকাও এলাহি। সাতটা দেশজুড়ে হবে ‘টেনেট’-এর শুটিং। ডিম্পল কাপাডিয়ার পাশাপাশি এই ছবির কাস্টিংয়েও রয়েছে চমক। আরন টেলর জনসন, কেনেথ ব্রানাঘ, ক্লিমেন্স পোয়েসি এবং মাইকেল কাইনের মতো খ্যাতনামা অভিনেতাদের দেখা যেতে পারে এই ছবিতে। গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন জন ডেভিড ওয়াশিংটন, এলিজাবেথ ডেবিকি এবং ‘টোয়াইলাইট’ খ্যাত রবার্ট প্যাটিনসন। ইতিমধ্যেই তাঁরা প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির প্রযোজনা করছেন নোলান দম্পতি। অর্থাৎ ক্রিস্টোফার নিজে এবং তাঁর স্ত্রী এমা থম্পসন। এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে রয়েছেন থমাস হেইস্লিপ।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *