মৌসুমীর প্যানেলে সেক্রেটারি হচ্ছেন

আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে শিল্পীদের নির্বাচনী তোড়জোড় ততই বাড়ছে। কদিন আগে চিত্রনায়িকা মৌসুমী ঘোষণা দিয়েছেন সভাপতি পদে নির্বাচন করবেন। মৌসুমীর প্যানেলে সেক্রেটারি পদপ্রার্থী হচ্ছেন ডিএ তায়েব।

ডিএ তায়েব বলেন, সভাপতি পদপ্রার্থী থাকবেন মৌসুমী, আমি সেক্রেটারি পদপ্রার্থী। বুধবার রাতে মৌসুমীর বাসায় এ বিষয়ে মিটিং করেছি। চলচ্চিত্রের আলোকিত মুখ, স্টার, সুপারস্টার যারা তারা প্রত্যেকেই আমাদের দুজনকে সমর্থন দিয়েছেন।

ডিএ তায়েব বলেন, শাকিব খানের সঙ্গে প্যানেল দিতে চেয়েছিলাম। কিন্তু শাকিব নির্বাচন করবেন না। মৌসুমীর প্যানেলে তার সমর্থন রয়েছে। আমি ওই প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হচ্ছি।

মৌসুমী-ডিএ তায়েব প্যানেলে শাকিব খান, রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, অমিত হাসান, পরীমনি, নিপূণ, ববি, ইমন, নিরবের মতো জনপ্রিয় চিত্রতারকারা সমর্থন দিয়েছেন।

আগামী ১৮ অক্টোবর এফডিসিতে হবে ২০১৯-২০ মেয়াদের নির্বাচন। সেখানে মৌসুমী-ডিএ তায়েব প্যানেলের প্রতিদ্বন্দ্বিতা করবেন মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। এই নির্বাচনের তফসিল ঘোষণা হবে আগামী ৪ অক্টোবর। জানা গেছে, আসন্ন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *