যশোর এর দোকানপাট বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার

ফেসবুকে ‘যশোর লকডাউন’ বলে যে গুজব ছড়িয়েছে তা ভিত্তিহীন। যশোর পৌর এলাকার দোকানপাট এক সপ্তাহ বন্ধের সেই সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে। জনগণকে প্রশাসনের ওপর আস্থা রাখতে আহবান জানানো হয়েছে।

সোমবার (২৩ মার্চ) থেকে এক সপ্তাহ মুদি, খাবার এবং ওষুধের দোকান বাদে যশোর পৌর এলাকার সকল দোকানপাট বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়। একইসঙ্গে দুপুর ১টা পর্যন্ত কাঁচাবাজার খোলার রাখার সিদ্ধান্ত হয়। ওই সভায় জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সভার সিদ্ধান্ত স্যোশাল মিডিয়ায় যশোর ‘লকডাউন’ বলে ছড়িয়ে পড়ে এবং তা ভাইরাল হয়ে যায়। এক ঘণ্টার মধ্যে জনমনে মিশ্র প্রতিক্রিয়া শুরু হওয়ায় জেলা প্রশাসক বিকেল ৪টায় ব্যবসায়ী নেতা, পৌর মেয়র, পুলিশ সুপার ও সাংবাদিকদের নিয়ে জরুরি সভা আহবান করেন।

জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফ বলেন, এখনও যশোরের পরিস্থিতি সেই পর্যায়ে পৌঁছায়নি যে ‘লকডাউন’ করতে হবে। জেলা প্রশাসনের সভা থেকে বন্ধের সেই সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *