যোগাসনের একটি ছবি শেয়ার করলেন কারিনা

কারিনা কাপুর খান কেরিয়ারের মধ্য গগনে থাকাকালীন মাতৃত্বের সিদ্ধান্ত নেন। ব্রেক নেন কিছুদিনের। পরে আবার ছোট্ট তৈমুর-কে সঙ্গে নিয়েই পৌঁছে যান ছবির সেটে। বার বার প্রমাণ করেছেন মাতৃত্ব কখনও তাঁর সাফল্যের পথে বাধা নয়। সম্প্রতি তিনি জন্ম দিয়েছেন দ্বিতীয় সন্তানের। ছেলের নাম কি দিয়েছেন তা এখনও জানাননি। ফের ধীরে ধীরে কাজে ফিরছেন নায়িকা। ইতোমধ্যে তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনের শ্যুটিংও সেরে ফেলেছেন। গত কয়েকদিনে চোখে পড়ার মতো কমেছে তাঁর ওজন।

International Yoga Day-তে যোগাসনের একটি ছবি শেয়ার করে কারিনা লেখেন, ‘আমার যোগ সফর শুরু হয় ২০০৬ সালে যখন একই সঙ্গে Tashan এবং Jab We Met সই করি। সেই থেকেই যোগাসন আমাকে ফিট থাকতে সাহায্য করেছে। কিন্তু ডেলিভারির পরের ৪ মাস অসহ্য যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছি। ভীষণই ক্লান্ত থাকতাম। কোনও কিছুই নতুন করে শুরু করতে ইচ্ছে করত না। কিন্তু এখন ধীরে ধীরে আবার যোগাসনের হাত ধরেই জীবনের ছন্দে ফেরার চেষ্টা করছি। যোগ অভ্যেসের এই সময়টা একান্তই আমার নিজের সময়। তবে একটা কথা সবাইকে বলব… নিয়মানুবর্তিতাই হল আসল চাবিকাঠি। হাল ছাড়বেন না।’

ছবিতে তাঁকে বৃক্ষাসন করতে দেখা যাচ্ছে। অন্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে করিনা পোস্ট করেছেন বিচে বিকিনি পরা তাঁর সুপারফিট অবতারের ছবি। আন্তর্জাতিক যোগ দিবসে এই পোস্ট ইতোমধ্যে ভাইরাল।

https://www.instagram.com/p/CQYLCVvpFYn/?utm_source=ig_embed&ig_rid=7b2c2936-9322-4dde-8e76-0a4ef3ccc111

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *