রানা দাশ গুপ্তকে সস্ত্রীক ঢাকায় প্রেরণ

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যৃনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত ও তার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ বলেন, করোনাভাইরাসে আক্রান্ত অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত ও তার স্ত্রী রীতা দাশ গুপ্তকে বৃহস্পতিবার (১৮ জুন) রাতে আইসিইউ অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।

বর্তমানে তারা ঢাকার সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা উভয়েই ভালো আছেন বলে জানিয়েছেন।

গত এক সপ্তাহ ধরে জ্বর ও গলাব্যথায় আক্রান্ত রানা দাশ গুপ্ত ও তার স্ত্রীর নমুনা পরীক্ষা হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। গত বুধবার রাতে দুজনের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। এরপর বৃহস্পতিবার সকালে তারা নগরের বেসরকারি মেডিক্যাল সেন্টার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত বলেন, আমি আশাই করিনি আমার করোনা পজেটিভ হবে। কিন্তু বুধবার রাতে আমার রিপোর্ট পজিটিভ আসে। শরীরটা এখন দুর্বল। আমার স্ত্রীও করোনায় আক্রান্ত। আমরা একসঙ্গেই চিকিৎসা নিচ্ছি।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *