‘রিভেঞ্জ’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমীন বুবলী। সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার শাকিব খানের নায়িকা। এবার তিনি নতুন মিশন শুরু করতে যাচ্ছেন। সম্প্রতি ‘রিভেঞ্জ’ শিরোনামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। সিনেমাটির পরিচালক ও প্রযোজক মোহাম্মদ ইকবাল।

বুবলী জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে আগামী ২০শে মে থেকে ‘রিভেঞ্জে’র শুটিং করবেন। তবে পুরোটা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। কেরানীগঞ্জ ও মাদারীপুরে শুটিং হবে ছবিটির।

তিনি বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি ‘শুটার’। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর ‘পাসওয়ার্ড’, ‘বীর’র পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালোলাগার। শুরু থেকে আমার প্রায় সব ছবিতে মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনি আছেন।

এদিকে ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব-বুবলী জুটির সিনেমা ‘বিদ্রোহী’। শাপলা মিডিয়ার ব্যানারে এটি পরিচালনা করেছেন শাহীন সুমন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটির সম্ভাবনা ক্ষীণ। এ ব্যাপারে বুবলী বলেন, আগে ঈদে যখন আমার সিনেমা মুক্তি পেয়েছিল তখন আনন্দটা অনেক গুণ বেড়ে গিয়েছিল। কিন্তু এবার তো সময়টা খারাপ। যেখানে মানুষের বেঁচে থাকা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে সেখানে বিনোদনের তো প্রশ্নই ওঠে না। তাই এবারের ঈদে সিনেমা না আসলেও কোনো দুঃখ থাকবে না।

ক্যারিয়ারের শুরু থেকে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে টানা ১১টি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। তবে সবশেষ ‘ক্যাসিনো’ ও ‘চোখ’ দুই সিনেমায় নায়ক বদল করেছেন এই নায়িকা। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় ‘চোখ’ সিনেমাতেও জিয়াউল রোশানের বিপরীতে রয়েছেন বুবলী। এর আগে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির।

বুবলি বাংলাদেশের নোয়াখালী জেলার সোনাইমুড়িতে জন্মগ্রহণ করেন। তিনি অর্থনীতিতে স্নাতক পাস করেন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়-এ এমবিএ পড়ছেন। চার ভাই বোনের মধ্যে বুবলি তৃতীয়। বড় বোন নাজনীন মিমি ও আরেক বোন শারমিন সুইটি, যিনি একটি বেসরকারী চ্যানেলের সংবাদ পাঠিকা।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *