লকডাউনে দুই টিভি তারকার মরদেহ উদ্ধার

লকডাউনে দুই টিভি তারকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চেন্নাইয়ের কোদুঙ্গায়ুর এলাকার মুতামিজ নগরে মৃত দুই টেলি তারকা শ্রীধর ও জয়া কল্যাণীর লাশ উদ্ধার করা হয়, তারা ভাইবোন। প্রাথমিকভাবে পুলিশ বলছে, তারা আত্মহত্যা করেছেন।

চেন্নাইতে নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গেল দক্ষিণের দুই জনপ্রিয় টিভি তারকা শ্রীধর এবং জয়া কল্যাণীকে। মৃতদেহ দেখার পর পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যাই করেছেন তারকা এই ভাই-বোন। বিল্ডিং থেকে পচা গন্ধ বেরোতে প্রতিবেশীরাই খবর দেন পুলিশে।

সোমবার পুলিশ এসে তাঁদের দেহ উদ্ধার করে। লকডাউনে শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই অর্থকষ্টে ভুগছিলেন এই দুই তারকা। লকডাউনে তাঁদের বাড়ি থেকে বেরোতেও দেখা যায়নি। শ্রীধর ও জয়ার দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। অর্থকষ্ট এবং অবসাদগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছেন তাঁরা, এমনই জানিয়েছে পুলিশ।

লকডাউনে বেড়েই চলেছে অবসাদ। গত মাসেই আত্মহত্যা করেন প্রকাশ মেহতা এবং মনমীত গেরওয়াল। রবিবার নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। লকডাউন আর অর্থনৈতিক সংকট থেকেই কি আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন তারকারা! উঠছে প্রশ্ন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *