লোহিত সাগরে সন্তান প্রসব

এক নারী লোহিত সাগরে সন্তান প্রসব করেছেন। পানিতে শিশু জন্মদানে একজন বিশেষজ্ঞ ও তার স্বামীর সহযোগীতায় ওই নারী সাগরে নেমেছিলেন শুধু সন্তান জন্ম দেয়ার জন্য। এর কিছুক্ষণ পর তিনি একটি শিশুর জন্ম দেন। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

লোহিত সাগরে শিশু জন্ম দেয়া ওই নারী কোন দেশের সেটি জানা যায়নি। এমনকি তার স্বামী ও সন্তানের নামও জানা যায়নি। আর শিশুটি ছেলে না মেয়ে বা তার অবস্থা কী, সেটাও নিশ্চিত হওয়া যায়নি।

তবে ওই নারী রাশিয়ার বলে ধারণা করা হচ্ছে। ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গেছে, লোহিত সাগরের তীরে পর্যটকদের প্রিয় মিশরীয় দাহাব শহরে একজন শিশুটিকে কোলে নিয়ে রেখেছেন।

আরো একটি ছবিতে দেখা গেছে, শিশুটির নাড়ি একটি প্লাস্টিক কন্টেইনারে রাখা, সেটি গর্ভফুলের সঙ্গে জোড়া লেগে আছে। সেখানকার একটি হোটেলের ব্যালকনি থেকে একজন পর্যটক ওই ছবিগুলো তুলেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকিনি পড়ে সাগরে যাওয়ার পর ওই নারী শিশুটির জন্ম দেন। অনেক ফেসবুক ব্যবহারকারী পানির নিচে শিশুটির ‘সুন্দর’ ও ‘সহজ’ জন্মদানের প্রশংসা করেছেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

স্বেচ্ছায় করোনাভাইরাস প্রবেশ করিয়েছেন জার্মানির মেয়র

জার্মানির মেয়র স্টিফান ভন ড্যাসেল (৫৩) স্বেচ্ছায় নিজের শরীরে প্রাণঘাতি করোনাভাইরাস প্রবেশ করিয়েছেন। মেয়র জানিয়েছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *