শাহরুখ-আনুশকার নতুন ছবি

শাহরুখের বিপরীতে আনুশকা শর্মা নিজের আসন্ন চলচ্চিত্রের ফার্স্ট লুক প্রকাশের জন্য পরিচালক ইমতিয়াজ আলীর জন্মদিনকেই বেছে নিলেন। ছবিটির নাম ঠিক করা নিয়ে নানা জল্পনা থাকলেও জুম ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, ছবিটির নাম ঠিক করা হয়েছে ‘যাব হ্যারি মেট সেজাল’। ছবিতে হ্যারি নামের একজন সর্দারের চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। অন্যদিকে আনুশকার চরিত্রের নাম সেজাল।

ছবিটির প্রথম লুকে দেখা যায়, ইমতিয়াজ আলীর বাইকে বসে আছেন মাথায় পাগড়ি ও ঐতিহ্যবাহী পাঞ্জাবি স্যুট পরিহিত শাহরুখ। অন্যদিকে আনুশকার পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি মেয়েদের পোশাক। এ ছাড়া পরিচালক ইমতিয়াজ আলীর পরনে ছিল কালো রঙের টিশার্টের সঙ্গে একই রঙের জ্যাকেট এবং জিন্স প্যান্ট। মূলত শাহরুখ ও আনুশকাকে এই ঢঙেই দেখা যাবে ‘যাব হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রে।

ছবিটির ফার্স্ট লুক দিয়ে আনুশকা এর ক্যাপশনে লিখেছেন, শুভ শুভ জন্মদিন ইমতিয়াজ স্যারকে!! ধন্যবাদ সেজালের সঙ্গে আনুশকাকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। এই নিয়ে তৃতীয়বারের মতো পর্দায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আনুশকা ও শাহরুখ খান। তবে এবারই প্রথম এই জুটিকে নিয়ে ছবি তৈরি করছেন ইমতিয়াজ আলী। ছবিটির শুটিং হয়েছে ইউরোপ ও পাঞ্জাবের বিভিন্ন জায়গায়।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *