শিল্পার স্বামীকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ

ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিস। শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় তা বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছিলেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে এবার গ্রেফতার করা হল।

আরও পড়ুন: আলো আঁধারির খেলায় দেব-রুক্মিণী, সমুদ্রের মাঝে একান্তে ছুটি কাটাচ্ছেন, দেখুন সব ছবি

তাঁকে গ্রেফতার করার পর মুম্বই পুলিসের তরফ থেকে জানা গিয়েছে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে প্রচুর প্রমাণও রয়েছে তাদের কাছে। তদন্তও চলছে। এরই মাঝে প্রমাণ হিসাবে যে পরিমাণ তথ্য তাদের কাছে এসেছে তা অনেক, আর তার ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে রাজস্থান রয়্যালসের প্রাক্তন কর্ণধারকে।

২৬ মার্চ সফট পর্নোগ্রাফি মামলায় মহারাষ্ট্রে সাইবার সেল রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করেন। একইদিনে একতা কাপুরেরও বয়ান রেকর্ড করা হয়। এর আগেই শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা। রাজের হয়ে শার্লিন এমন ১৫ থেকে ২০ টি প্রজেক্টে কাজ করেছিলেন।

অভিনেত্রী শিল্পা শেঠী সম্প্রতি বলিউডে তার ‘কামব্যাক’ অর্থাৎ প্রত্যাবর্তনের পরিকল্পনা করছিলেন। পুরোটাই ভেস্তে দিল ব্রিটিশ শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারি।

আগেও আইপিএল কেলেঙ্কারিতে সামনে এসেছিল রাজের নাম। তবে এবার পরিস্থিতি একটু অন্যরকম। সংবাদ মাধ্যমকে এড়াতে শিল্পাকে দুই সন্তানকে নিয়ে যেতে হয়েছে তার বাবা-মায়ের বাড়িতে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *