শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন

মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রীর কোল আলো করে আসছে নতুন প্রাণ। কিছুদিন আগেই সোশাল মিডিয়ায় সুখবর জানিয়েছিলেন টলিপাড়ার পাওয়ার কাপল রাজ-শুভশ্রী। এবার সামনে এল শুভশ্রীর বেবি বাম্পের ছবি। ইনস্টাগ্রামে আদরের শুভর সঙ্গে ছবি শেয়ার করলেন রাজ।

তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে টুইট করে খুশির খবর দিয়েছিলেন রাজ-শুভশ্রী। রাজের টি-শার্টে লেখা ছিল, ‘ড্যাড টু বি!’ আর শুভশ্রী জানাছিলেন, ‘এই মেয়েটি মা হতে চলেছে।’

দক্ষিণী ট্রাডিশনাল শাড়িতে সাবেকী সাজে শুভশ্রী, পাশে রাজ। এদিন এভাবেই দেখা মিলল দুজনের। সন্তান সম্ভবা হওয়ার খবর দেওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এল শুভশ্রীর ছবি। রাজ ক্যাপশনে লিখেছেন, তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।

খবরটা ফ্যানেদের কাছে পৌঁছনোর জন্য ফোটোশুট করেছিলেন রাজ-শুভশ্রী। তবে তাঁদের বিশেষ বার্তা ”ইউ আর প্রেগন্যান্ট” কথাটি নজর কেড়েছিল প্রত্যেকের। প্রশংসাও কুড়িয়েছে এই ভাবনা। আমরা গর্ভবতী ব্যকরণগতভাবে হয়তো ঠিক নয় কিন্তু আবেগের শতাংশে তা ফুল মার্কস পাওয়ারই সমান।

কিছুদিন আগে ঘটে যাওয়া আমফানে বিপর্যস্ত হয়েছিল কলকাতা। সেই পরিস্থিতি নাড়িয়ে দিয়েছিল শুভশ্রীকে। গর্ভস্থ সন্তানের জন্য কলম ধরেছিলেন। জানিয়েছিলেন ছোট্ট প্রাণের সমস্ত না পাওয়া এবং এক মায়ের অসহায়তা।

রাজের ধর্মযুদ্ধ ছবিতে শুভশ্রী এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছেন। এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল সেই ছবির। কিন্তু লকডাউনে তা পিছিয়ে গিয়েছে। এই বছর শুভশ্রীর হাতে রয়েছে অনেক কাজও।

তবে সে সব এখন মুলতুবি রেখে তাঁরা প্রস্তুতি নিচ্ছেন ছোট্ট সোনার জন্য। যাবতীয় নিয়ম মেনে চলেছেন শুভশ্রী। যতিন নিয়েছেন খাওয়া দাওয়ায়। আর হবু বাবা রাজও সবসময় খেয়াল রাখছেন তাঁর আদরের শুভর।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *