সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় মারা গেলেন মা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকালে ওই হাসপাতালেই একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

একাত্তর টিভির প্রযোজক মাজহারুল মাসুম গণমাধ্যমকে রিফাত সুলতানার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রিফাত সন্তানসম্ভবা অবস্থায় করোনা আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ অবস্থায় শুক্রবার সকালে তার সন্তানের জন্ম হয়। বিকেলে আমরা তার মৃত্যুর সংবাদ পেয়েছি। এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।

মাজহারুল মাসুম আরও জানান, করোনা আক্রান্ত হয়ে একই হাসপাতালে রিফাতের শাশুড়িও চিকিৎসাধীন। এছাড়া রিফাতের স্বামী নাজমুল ইসলামও করোনায় আক্রান্ত। তিনি কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে চিকিৎসাধীন। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। এ কারণে সকালেই ওই নবজাতককে এভারকেয়ার হাসপাতালে নিয়ে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, রিফাতের যমজ দুটি সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। রিফাতের এমন মৃত্যুতে শুধু পরিবার নয়, তার সহকর্মীদের মধ্যেও শোকের ছায়া নেমে এসেছে। একাত্তর টিভিতে যোগদানের আগে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘সময় টিভি’তে কর্মরত ছিলেন। ২০১১ সালে একাত্তর টেলিভিশনের শুরুতে রিফাত সুলতানা সহকারী প্রযোজক হিসেবে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি ময়মনসিংহে’, যোগ করেন নির্বাহী প্রযোজক।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *