সন্তান আগমনের পর প্রকাশ্যে আনুশকা-কোহলি

আনুশকা শর্মা ও বিরাট কোহলি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানান ১১ জানুয়ারি। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যাসন্তান প্রসব করেন আনুশকা। সেই থেকে বি-টাউনের অনুরাগীরা এ দম্পতি ও তাঁদের সন্তানকে দেখার জন্য ব্যাকুল ছিলেন। অবশেষে প্রথম প্রকাশ্যে এলেন তাঁরা। পাপারাজ্জিদের উদ্দেশে হাত নাড়ালেন। ছবিও তুলতে দিলেন।

বিরাট ও আনুশকা ভারতের অন্যতম বড় তারকা দম্পতি। তাঁদের সন্তানকে এক পলক দেখার জন্য জনতা ব্যাকুল থাকবে, এটা স্বাভাবিক। তাঁদের জনপ্রিয়তা এতই যে, ২০২০ সালের আগস্টে যখন এ দম্পতি সন্তান আগমনের বার্তা টুইটে জানিয়েছিলেন, সেটি ওই বছরের সবচেয়ে লাইক পাওয়া টুইট হয়েছিল।

বলিউড হাঙ্গামা কিছুদিন আগে এক প্রতিবেদনে জানিয়েছিল, সন্তান আগমনের পর ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার স্বার্থে হাসপাতালে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়। এমনকি ঘনিষ্ঠ স্বজনদেরও হাসপাতালে প্রবেশ করতে দেননি এ যুগল। তাঁরা সিদ্ধান্ত নেন, হাসপাতালে কোনো প্রকার ফুল বা উপহার গ্রহণ করবেন না। তাঁদের নিরাপত্তাব্যবস্থা এতই কঠোর ছিল, পাশের রুমের কেউ পর্যন্ত পরিদর্শন করতে পারেনি। এমনকি হাসপাতালের অন্য কর্মীদেরও আনুশকার রুমে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

আনুশকা-বিরাটের কন্যার প্রথম ছবি তোলার জন্য হাসপাতালের বাইরে বেশ কয়েক জন পাপারাজ্জি অপেক্ষা করেন। এরপর গণমাধ্যম ও পাপারাজ্জিদের প্রতি অনুরোধ করে একটি বিবৃতি দেন এ দম্পতি। পরে পাপারাজ্জিরা সরে যান।

সন্তান আগমনের পর প্রথম জনদর্শনে আনুশকা ও বিরাট দুজনেই ছিলেন ফ্যাশনিস্তা। আনুশকা পরেছিলেন ফুল ডেনিম ও সাদা জুতা আর বিরাট ছিলেন কালো পোশাকে ও সাদা জুতায়। দুজনের মুখেই মাস্ক ছিল।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেছিলেন, সন্তান প্রসবের চার মাস পর কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। অন্যদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলার পর থেকে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *