সপ্তম দিনেও ভালো আয় করেছে ‘মিশন মঙ্গল’

মুক্তির সপ্তম দিনেও ভালো আয় করেছে হিন্দি ছবি ‘মিশন মঙ্গল’। এ নিয়ে মোট সংগ্রহ দাঁড়িয়েছে ১২৫কোটি রুপির বেশি।

মুক্তির দিনে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল ‘মিশন মঙ্গল’। রেকর্ড গড়ে প্রথম দিন সংগ্রহ করে ২৯ কোটি রুপির বেশি। সপ্তম দিনে গত বুধবার এ ছবির সংগ্রহ ৬.৮৪ কোটি রুপি।

একদল সাধারণ মানুষের অভূতপূর্ব অর্জনের গল্পই বিধৃত হয়েছে ‘মিশন মঙ্গল’-এ। অভিনয়ে রয়েছেন অনেক তারকা। অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহরি, নিথিয়া মেনন ও শর্মণ যোশি চালিয়েছেন সেই অভিযান। ছবিতে দেখানো হয়েছে, কীভাবে ভারতীয় বিজ্ঞানীরা অসম্ভবকে সম্ভব করে জয় করেছেন মঙ্গলগ্রহ। আরো দেখানো হয়েছে, নারী বিজ্ঞানীদের বিজয়গাথা। মঙ্গলযাত্রায় অক্ষয়ের পাশে থেকে স্বপ্নপূরণে সাহায্য করেছেন এই নারীরা।

ভারতের সত্যিকারের মঙ্গল অভিযানের নায়ক, মিশন পরিচালক রাকেশ ধাওয়ান ও প্রকল্প পরিচালক তারা শিন্ধের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় ও বিদ্যা। ইন্ডিয়াস মার্স অরবিটার মিশন (এমওএম)-এর সহযোগী বিজ্ঞানীদেরও উপস্থাপন করা হয়েছে ছবিতে।

চিত্রসমালোচকদের প্রশংসায় ভাসছে ‘মিশন মঙ্গল’। বলিউড তারকারাও সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবির প্রশংসা ব্যক্ত করেছেন। জগন শক্তি পরিচালিত ‘মিশন মঙ্গল’ প্রযোজনা করেছেন ‘প্যাডম্যান’ পরিচালক আর বাল্কি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *