সরকার বিএনপিকে বিলুপ্ত করার চেষ্টা করছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ‘বিএনপিকে ভাঙ্গার চেষ্টায় ব্যর্থ হয়ে, তা বিলুপ্ত করে দেওয়া চেষ্টা করছে আওয়ামী লীগ।’ তিনি আরো বলেন, ‘তা তাদের পক্ষে সম্ভব হবে না।’

আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনী মিলনায়তনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের সাজা বাতিল ও মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত সভায় এসব কথা বলেন মির্জা আব্বাস। ৯০ এর ডাকসু ও সর্বদলীয় ছাত্রঐক্য ওই সভার আয়োজন করে।

মির্জা আব্বাস বলেন, ‘মামলা মোকদ্দমা যতই দেক, কিছুই হবে না। ভাঙ্গা তো দুরের কথা, ফাটল, চিরও ধরানো যাবে না। বিএনপিতে ভাঙ্গন ধরানোর চেষ্টা সেই প্রেসিডেন্ট জিয়াউর রহমান মারা যাওয়ার পর থেকে শুরু হয়েছে, কয়েক বার চেষ্টা করা হয়েছে, এবারও চেষ্টা করা হয়েছে, ব্যর্থ হয়েছে তারা (আওয়ামী লীগ)।

সরকারের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে দুর্বল করে ফেলবেন ভাবছেন। সেটাও সম্ভব নয়। কারণ দেশনেত্রী বেগম খালেদা জিয়া দুর্বল হওয়ার মত মানুষ নন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রকাশনা বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

About স্টাফ রিপোর্টার

Check Also

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *