সানিকে বিকিনি নিয়ে কটাক্ষ করলেন রাখি

দুজনই বলিউডের বিতর্কিত অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই তারা একে অপরের প্রতি কটুক্তি করায় মিডিয়াতে আলোচনার শিরোনামে রয়েছেন। তারা হচ্ছেন কনট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত এবং সাবেক পর্ণ তারকা সানি লিয়ন। সম্প্রতি সানিকে আবার বাজে মন্তব্য করলেন রাখি সাওয়ান্ত। আরজে খান্নার সঙ্গে একটি আলোচনায় তিনি জানিয়েছেন, কনট্রোভার্সি তিনি পছন্দ করেন না।

কিন্তু তবু মিডিয়া থেকে সবাই কন্ট্রোভার্সি গার্ল বলে, তাহলে তাই সই। এরপরই সানিকে একটি অশ্লীল কথা বলেন রাখি। রাখি জানিয়েছেন, ড্যানিয়েল ওয়েবার যে সত্যিই সানির ব্যান্ড বাজাচ্ছেন, ইউটিউব তার প্রমাণ। ভারতীয়রা যতই ছোটো জামাকাপড় পরুক, তাদের ক্ষেত্রে একটি সীমারেখা থাকে, অনেক বাধানিষেধ থাকে। আর তা অতিক্রম করলেই সমালোচনা হয়। ক্যাটরিনা কাইফের মতো তারকাও বাইরে থেকে অনেকেই এসেছেন।

কিন্তু সীমারেখা কেউ অতিক্রম করেননি। রাখি এও বলেছেন, তিনি কাজে বিশ্বাস করেন। বাইরে থেকে এসো, কাজ কর, চলে যাও। সানি যৌনতা ছড়াচ্ছেন। উপরওয়ালা তাঁকে এত বড় সুযোগ দিয়েছেন, কিন্তু তাও সানি নাকি দিল্লিতে গিয়ে পোল ডান্স করেছেন। তিনি সানিকে বিচার করতে চান না। দেশের মেয়েদের তিনি সুরক্ষিত করতে চাইছেন। কারণ, আজকাল সবাই তাঁকে দেখেই পোশাক খুলে ফেলছেন।

আর তিনি এখন পোশাক জড়িয়ে ভালো হচ্ছে। তখনই আরজে  তাঁকে প্রশ্ন করেন, ‘রাখি কোথায় পোশাক পরছেন? তাঁকে তো বিকিনিতেই দেখা যায়।’ রাখি তখন উত্তর দেন, সানির জন্যই এমন হয়েছে। সানি তাঁকে বিকিনি পরিয়েছেন। আর তিনি তো তাও বিকিনি পরেন। কিন্তু সানি লিয়ন নাকি বিকিনি ছাড়াই দেশে ঘুরে বেড়ান।

2014-03-10_00074

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *