সুশান্তের পরিবার ও ভক্তদের পাশে থাকুন: সালমান

বিতর্ক আর স্মৃতিচারণে প্রতিনিয়ত আমাদের মধ্যেই রয়েছেন সুশান্ত সিং রাজপুত। ক্রমশ জোরালো হচ্ছে বিতর্ক। চলছে পুলিশি জেরাও। সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে যে তারকাদের বিরুদ্ধে মামলা হয়েছে, তাদের মধ্যে আছে সালমান খানের নাম। সুশান্তের মৃত্যু সম্পর্কে এতদিন চুপ ছিলেন সালমান।

সোশ্যাল মিডিয়ায় সালমানের ভক্তদের সঙ্গে সুশান্তের ভক্তদের চলছে তর্ক-বিতর্ক। বিষয়টি নজরে এসেছে সালমানেরও। ট্যুইটারে সালমান খান নিজের ভক্তদের অনুরোধ করেছেন প্রয়াত তারকার ভক্ত ও পরিবারের পাশে থাকার জন্য। তিনি বলেছেন, আমার ভক্তদের কাছে অনুরোধ করছি, আপনারা সুশান্তের ভক্তদের পাশে থাকুন। তাদের কটু কথায় কিছু মনে করবেন না, আবেগতাড়িত হয়ে তারা এসব বলছেন। সুশান্তের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। কারণ প্রিয়জন হারানো খুবই বেদনার।

এদিকে ট্যুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছেন সোনাক্ষি সিনহা, আয়ুশ শর্মা, জহির ইকবাল, সাকিব সেলিম, স্নেহা উল্লাল এবং শশাঙ্ক খৈতানের মত অভিনেতারা।

সুশান্তের মৃত্যুতে বিহারের মজফফরপুরে আইনজীবী সুধীর কুমার ওঝা আদালতে মামলা করেছেন। এই মামলায় নাম আছে সালমান খান, করন জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর সহ আরও বেশ কয়েকজন তারকার। ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে।

গত রবিবার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের। সোমবার ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। গত ছ মাস ধরে হতাশায় ভুগছিলেন তিনি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *