সৈয়দ আশরাফ সুস্থ হয়ে উঠেছেন, স্মার্টফোনে গান শুনছেন

জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও সভাপতি মন্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থতা কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। বর্তমানে তিনি চিকিৎসার জন্য থাইল্যান্ডে অবস্থান করছেন।

গত ১৬ জুলাই (সোমবার) সৈয়দ আশফাকুল ইসলাম টিটু নামে একজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, শিল্পী বাউল শাহ আব্দুল করিমের ‘বন্দে মায়া লাগাইছে..পিরিতি শিখাইছে..কী জাদু করিয়া বন্দে মায়া লাগাইছে…’ গানটি স্মার্টফোনে শুনছেন সৈয়দ আশরাফুল ইসলাম। গানটি শোনার সাথে সাথে ভিডিওতে পা দুলাতেও দেখা যায় তাকে।

সেই ভিডিও পোস্টে টিটু নামে ওই ব্যক্তি লিখেন, ‘সম্পূর্ণ সুস্থ্য হয়ে উঠছেন সৈয়দ আশরাফুল ইসলাম…আল হামদুলিল্লাহ..অদ্য ১৬ জুলাই ২০১৮ তারিখ, সৈয়দ আশরাফুল ইসলামের সাথে থাইল্যান্ডে থাকা ছোট বোন রূপা নূরের পাঠানো ভিডিও।

প্রসঙ্গত, গত ৩ জুলাই বেলা ১২টার সময় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ব্যাংককের উদ্দেশ্যে রওনা দেন সৈয়দ আশরাফুল ইসলাম। তার সঙ্গে ভাই সাফায়েতুল ইসলাম, বোন রাফিয়া নূর রুপা, ভাইয়ের স্ত্রী নাজমা ইসলাম ও তার ব্যক্তিগত সহকারী এসএম সাজ্জাদ হোসেন শাহীন রয়েছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দীর্ঘ দিন ধরে ফুসফুসে ইনফেকশনে ভুগছেন। যার কারণে তিনি একাধিকবার যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারতসহ বিভিন্ন দেশে চিকিৎসা করিয়েছেন।

https://www.facebook.com/100011384734586/videos/792169214505896/?t=24

About স্টাফ রিপোর্টার

Check Also

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *