সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

সৌদি আরবে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। হতাহতরা একই পরিবারের সদস্য বলে পরিচিতরা রিয়াদ থেকে জানিয়েছেন।

শনিবার স্থানীয় সময় সকাল ১০ টার দিকে জিজান প্রদেশের আল কাদরা নামক স্থানে সড়ক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহত ও আরো তিনজন মারাত্মক আহত হয়েছেন। নিহতেরা হলেন, যশোর জিলার কেশবপুরের ভোগতী গ্রামের আব্বাস উদ্দিন (৩৯), তার স্ত্রী রেহানা পারভীন (৩২), আব্বাস উদ্দিনের ভাগ্নে সাইফুল ইসলামের স্ত্রী সেলিনা বেগম (৩৫) ও সাইফুলের ছেলে ওমর আল সায়েদ (১৮)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাইফুল ইসলামসহ একই পরিবারের আরো তিনজন। আহতদের আল গুয়াইয়া হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্বাস উদ্দিন ও সাইফুল ইসলামের পরিবারের সদস্যরা পবিত্র ওমরাহ পালন শেষে মক্কা থেকে তাদের কর্মস্থল রিয়াদে ফিরছিল। পথে মক্কা-রিয়াদ রোডে একটি ফ্লাইওভার অতিক্রম করার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই চারজন। নিহতদের লাশ আল খাঁচরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, নিহত আব্বাস উদ্দিন ও আহত সাইফুল ইসলাম রিয়াদে একটি হাউস পেইন্ট কোম্পানিতে কাজ করতেন বলে জানা গেছে। তাদের পরিবার গত দুই সপ্তাহ আগে ভ্রমণ ভিসায় সৌদি আরব আসেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *